1. admin@snb24bd.com : admin :
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৮:১২ অপরাহ্ন
শিরোনাম :
শ্যামনগরে কোস্টগার্ডের অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় ওষুধ সহ আটক ২ সাংবাদিক কন্যা সিদরাতুল মুনতাহা নাফিজা’র ৩য় শুভ জন্মদিন আজ চুনারুঘাটে চিতা বিড়াল হত্যা করে উল্লাস: গ্রামবাসীর বিরুদ্ধে বন বিভাগের মামলা নবীগঞ্জে অসহায়-বঞ্চিতদের জন্য প্রিন্সিপাল হাবিবুর রহমান চৌধুরী ক্লিনিক এর উদ্ভোধন শ্যামনগর উপজেলা কৃষক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানের শালিসে রক্তক্ষয়ী সংঘর্ষ” নিহত-১আহত-৭আটক-২ নবীগঞ্জে ধর্ষণ মামলা তুলে নিতে বাদীকে হুমকির অভিযোগ, নিরাপত্তাহীনতায় পরিবার ইংরেজি শিক্ষা ও আইসিটি প্রশিক্ষণে গত এক দশকে ব্যাপক সফলতা অর্জন করেছে নবীগঞ্জের ফিউচার গ্রুপ সুন্দরবনে সাদা মাছের পারমিটে কাঁকড়া আহরণ একাধিক দৈনিকে সংবাদ প্রকাশিত হলেও কতৃর্পক্ষ নিরব লন্ডন প্রবাসী জাতীয় পার্টি নেতা আব্দুল চৌধুরীর মূত্যুতে নবীগঞ্জ গণফোরাম এর শোক প্রকাশ

মোংলায় জোর পুর্বক কলেজ ছাত্রী ধর্ষণের অভিযোগে থানায় মামলা

এরশাদ হোসেন রনি মোংলা প্রতিনিধি
  • সময় : বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ৬০ বার পঠিত
সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


মোংলায় বিয়ের প্রলোভনে এক কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে চাদঁপাই ইউপি মেম্বার প্রার্থী সুজয় বিশ্বাসের বিরুদ্ধে মামলা হয়েছে। জোর পুর্বক ধর্ষণ ও তার ভিডিও ধারন করে সোস্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়ার অভিযোগ করে মঙ্গলবার রাতে মোংলা থানায় মামলা করে নির্যাতিতা ওই কিশোরী। নির্যাতনের শিকার কিশোরী পুলিশ হেফাজতে বুধবার বিকালে ডাক্তারী পরিক্ষা সম্পন্ন হয়েছে। আর ধর্ষক সুজয় বিশ্বাসকে গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ। তবে মামলার প্রায় ১৮ ঘন্টা অতিবাহিত হলেও এখনও গ্রেফতার হয়নি লম্পট সুজয় বিশ্বাস।

থানার মামলা সুত্রে জানা যায়, নির্যাতিতা কলেজ ছাত্রীর বাড়ীর পাশেই আসামীর বাড়ী হওয়ার সুবাধে এবং পারিবারিক সম্পর্ক থাকায় আসামী সুজয় বিশাস প্রায়ই তাদের বাড়ীতে আসা-যাওয়া করত। কিন্তু ঘটনার প্রায় তিন মাস পূর্ব থেকেই আসামী তাকে বিভিন্ন সময়ে বিবাহের প্রলোভন দিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলার প্রস্তাব দিয়ে আসছে সুজয়। কিন্তু আসামীর কু-প্রস্তাবে রাজি না হওয়ায় তার মোবাইল ফোনে হুমকি ও বিভিন্ন প্রলোভন দেখাতো বলে মামলায় উল্লেখ করে। গত ২০ জুন বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার কালীকাবাড়ী গ্রামের নিজ বসত ঘরে টিভি দেখার সময় হঠাৎ ঘরে প্রবেশ করে লম্পট সুজয় বিশ্বাস। বাড়ীতে কেহ না থাকার সুযোগে কৌশলে ঘরের সামনের দরজা বন্ধ করে দেয় সুজয়। এসময় দরজা বন্ধ করতে নিষেধ করলে কলেজ ছাত্রী ওই কিশোরীকে জীবন নাশের হুমকি দেয় এবং তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করে। এছাড়া আসামী সুজয় বিশ্বাস কৌশলে ধর্ষণের ঘটনা গোপনে মোবাইলে ভিডিও ধারন করে। জোর পুর্বক ধর্ষণ শেষে এঘটনা কাউকে কিছু বললে ভিডিওটি সোস্যাল মিডিয়ায় (ফেসবুকে) ছড়িয়ে দেয়ারও হুমকি দেয় সুজয় বিশ্বাস। পরবর্তীতে পুনরায় তার সাথে এ অনৈতিক সম্পর্ক বজায় রাখার প্রস্তাব দেয় সুজয়। এভাবে ভয়ভীতি দেখিয়ে দিনের পর দিন তাকে ধর্ষণ করে আসছে লম্পট সুজয় বিশ্বাস। জীবন ও লোক লজ্জার ভয়ে কাউকে কিছু না বলে ধর্ষকের এ নির্যাতন মুখ বুঝে সহ্য করে আসছিল ওই কিশোরী। কয়েক দিন পুর্বে তাকে পুনরায় কু-প্রস্তাব দেয় সুজয় বলে থানার অভিযোগে উল্লেখ করে। অভিযোগে আরো উল্লেখ করে, তার কু-প্রস্তাবে পুনরায় রাজি রাজি না হওয়ায় পুর্বের ধারনকৃত ধর্ষণের ভিডিও এলাকার বিভিন্ন লোকের মোবাইল ফোনে সরবরাহ করে সুজয় বিশ্বাস। তার সাথে সম্পর্ক না রাখলে উক্ত ভিডিও ইন্টারনেটেও ছেড়ে দেওয়ার হুমকি দিচ্ছে কিশোরীর মোবাইল ফোনে। বিষয়টি তার পরিবারের সদস্যদের জানালে মঙ্গলবার রাতে মোংলা থানায় নির্যাতনের শিকার কলেজ ছাত্রী ওই কিশোরী বাদী হয়ে চাঁদপাই ইউনিয়নের কালীকাবাড়ী গ্রামের মৃত পুলিন বিশ্বাসের ছেলে সুজয় বিশ্বাসের (৩৫) বিরুদ্ধে মামলা দায়ের করে। ধর্ষনের শিকার ওই কিশোরী খুলনা জেলার দাকোপ উপজেলার বাজুয়া এস,এন ডিগ্রী কলেজে অনার্স ২য় বর্ষে ছাত্রী এবং একই এলাকার ননি গোপাল বিশ্বাস মেয়ে।
নাম প্রকাশ না করার সর্তে স্থানীয়রা জানায়, কলেজ ছাত্রীর সাথে সুজয়ের এহেন ঘটনা বেশ কয়েকদিন যাবত বিভিন্ন মোবাইল ফোনে ভাইরাল হয়। বিষয়টি নিয়ে সুজয়ের বড় ভাই এনজিও কমর্ী বিশ্বজিৎ বিশ্বাস ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্য প্রভাবশালীদের নিয়ে চেষ্টা চালিয়ে আসলেও পুলিশের তোপের মুখে তা আর করতে পারেনি বলে জানায় অনেকেই। তবে সুজয় ও তার বড় ভাই বিশ্বজিত প্রভাবশালী হওয়ায় এলাকায় এমন অনেক ঘটনার অভিযোগে রয়েছে তাদের বিরুদ্ধে বলে জানায় স্থানীয়রা।
মোংলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরী জানায়, চাঁদপাই ইউনিয়নের কালীকাবাড়ী এলাকায় কলেজ ছাত্রীকে জোর পুর্বক ধর্ষণ ও পর্ণোগ্রাফি ধারায় মামলা হয়েছে এবং ওই কলেজ ছাত্রীকে পুলিশ হেফাজতে ডাক্তারী পরিক্ষা সম্পন্ন করে তার পরিবারের হেফাজতে রাখা হয়েছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানায় থানার এ কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন:
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২১ SNB 24 BD
Theme Customized BY Theme Park BD